এডভান্স গ্রাফিক্স ডিজাইন কোর্স2021-06-08T10:55:30+00:00

অ্যাডভান্স গ্রাফিক ডিজাইন কোর্স

অ্যাডভান্সড গ্রাফিক ডিজাইন কোর্স এমন লোকদের জন্য ডিজাইন করা হয়েছে যারা গ্রাফিক ডিজাইনের সাথে পরিচিত এবং সরঞ্জাম এবং এর ব্যবহার সম্পর্কে জানেন। গ্রাফিক ডিজাইনারগণ মিডিয়া এবং ওয়েব ডিজাইন, প্যাকেজিং, চিত্রণ, অ্যানিমেশন এবং অন্যান্য ক্ষেত্রে তাদের নকশা দক্ষতা কাজে লাগান। ধারণাটি তৈরিতে সহায়ক এবং দক্ষতার সাথে প্রকল্পের সংখ্যা অন্তর্ভুক্ত করার দক্ষতাগুলি হাইলাইট করার জন্য স্তরটি উন্নত।

আপনার জন্য কোর্সটি কেন গুরুত্বপূর্ণ ?

কেরিয়ারের সম্ভাবনা, ফ্রিল্যান্সের সুযোগ, আর্থিক লাভ, শিল্প ও নকশার প্রতি ভালবাসা বা পয়েন্ট তৈরির জন্য অ্যাডভান্স গ্রাফিক ডিজাইন| লোগো, ব্র্যান্ডিং, ওয়েবসাইটগুলি, মুদ্রণ ইত্যাদিতে শিল্পীদের নিজের কাজ করার জন্য প্রচুর জায়গা রয়েছে যা অ্যাডভান্স গ্রাফিক ডিজাইন এর মাধ্যমে জানতে ও শিখতে পারবে। অনেকগুলি সুযোগের সাথে সম্ভাবনাগুলি ভাল, যে কোনও গ্রাফিক ডিজাইনারের সর্বদা কাজ থাকে। নিজেকে এমনভাবে প্রকাশ করা যা সত্যই আপনার নিজস্ব- গ্রাফিক ডিজাইন দিয়ে আপনাকে আপনার ক্লায়েন্টের প্রয়োজনের সাথে কাজ করার সময় আপনাকে নিজের স্থান তৈরি করতে দেয়। একজন গ্রাফিক ডিজাইনার হিসাবে আপনি নিজের রাউন্ডগুলিকে আলাদা আলাদা আর্ট স্টুডিওগুলি তৈরি করবেন এবং অনেকগুলি সৃজনশীল সাদৃশ্যযুক্ত লোকের সাথে সাক্ষাত করতে পারবেন।

কোর্সের বিষয়বস্তু:

লোগো ডিজাইন2021-03-13T13:05:44+00:00
লোগো কম্পানির মূল অংশ, আপনি বাজারে কী সঞ্চার করতে চান তার সংশ্লেষণ। এটি কোনও কম্পানির চিত্র এবং সম্পূর্ণ যোগাযোগের প্রতিনিধিত্ব করে: কোনও পণ্যকে বৈশিষ্ট্যযুক্ত করা এটি প্রথম জিনিস, বিপণন কৌশল তৈরির দিকে প্রথম পদক্ষেপ।
ফ্লায়ার ডিজাইন2021-03-13T13:04:01+00:00

ফ্লায়ার হল কাগজের বিজ্ঞাপনের একধরনের আকার যা বিস্তৃত বিতরণের জন্য এবং সাধারণত প্রকাশ্য স্থানে পোস্ট বা বিতরণ, ব্যক্তিদের হাতে দেওয়া বা মেইলের মাধ্যমে প্রেরণ করা হয়।

টি-শার্ট ডিজাইন2021-03-13T12:59:17+00:00

একটি টি-শার্ট ডিজাইন একটি কাস্টম টি-শার্টে ব্যক্তিগত, সৃজনশীল স্পর্শ যুক্ত করার একটি জনপ্রিয় উপায়। টি-শার্টে ডিজাইনের জন্য অনেকগুলি বিকল্প রয়েছে: একটি ডিজাইনে চিত্র বা ছবি, শব্দ, মূল শিল্প, এমনকি লোগো বা স্লোগান থাকতে পারে|

ফেসবুক কাভার ডিজাইন2021-03-13T12:57:23+00:00

ফেসবুক কাভার ডিজাইন করার মাধ্যমে একটি বিজনেস খুব সহজেই পরিচিতি লাভ করে থাকে।

বইয়ের কভার ডিজাইন2021-03-13T12:56:16+00:00

একটি বইয়ের কভার তার সম্ভাব্য পাঠকদের উপর প্রথম ছাপ তৈরি করে। অতএব, বইয়ের কভার ডিজাইন একটি বইয়ের বিপণনের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়।

ওয়েব ব্যানার ডিজাইন2021-03-13T12:54:33+00:00

হ’ল সম্ভাব্যতম ক্লিকযোগ্য ব্যানার বিজ্ঞাপনগুলি তৈরি করা। ব্যানার বিজ্ঞাপনগুলি ওয়েব পৃষ্ঠাগুলিতে এমবেড করা বিজ্ঞাপন চিত্র যা কোনও পণ্য বা ব্র্যান্ড প্রদর্শন করে এবং বিজ্ঞাপনদাতার ওয়েবসাইটে লিঙ্ক করে।

বিজনেস কার্ড ডিজাইন2021-03-13T12:52:43+00:00

একটি ব্যবসায়িক কার্ড একটি ছোট, মুদ্রিত, সাধারণত ক্রেডিট কার্ড-আকারের কার্ড যা আপনার ব্যবসায়ের বিশদ যেমন নাম, যোগাযোগের ঠিকানা এবং ব্র্যান্ড লোগো ধারণ করে। এখানে আপনি জানেতে পারবেন কিভাবে বিজনেস কার্ড তৈরি করতে হয়।

Wake Up ICT

কোর্স এর মূল্য: ৳ ৫,০০০/-

কোর্স এর সময়কাল: ২ মাস

কোর্সের প্রশিক্ষক: MD Murad Hasan Khan

প্রতি ব্যাচে শিক্ষার্থী সংখ্যা: 20 জন

কোর্স শেষে সার্টিফিকেট

কোর্স চলাকালীন সময়ে এবং পরবর্তী যে কোনো সময় যে কোনো সহযোগিতা

আমাদের সাথে সরাসরি কাজ করার সুযোগ (শর্তাবলী প্রযোজ্য)

কোর্স শেষ করার পর আমি কি করতে পারব?

১. ফ্রিল্যান্সিংঃ ফ্রিল্যান্সার হিসাবে পরিচালনা করা, আপনার নিজের ব্যবসায়ের মালিকানা সৃজনশীল আত্মার জন্য বিশেষত স্বাধীনতা এর অনেক
সুবিধা রয়েছে তবে আপনি আরও অর্থোপার্জন করতে পারেন।

২. নিয়োগঃ যদি আপনার ব্যক্তিত্বের ধরণ (অনুশাসিত?) – বা পরিস্থিতি অবিচ্ছিন্ন আয়ের প্রয়োজন হয় তবে আপনাকে কোথাও কোথাও চাকরি নিতে হতে পারে।
বিজ্ঞাপন সংস্থাগুলি আপনাকে কাজে নিবে যদি আপনি প্রকৃতপক্ষে ভাল হন এবং দ্রুত এবং অবিরত সময়সীমার পরে সময়সীমা পরিচালনা করতে সক্ষম হন।
সংবাদপত্র এবং ছোট মুদ্রণের দোকানগুলিতেও নিয়মিতভাবে গ্রাফিক শিল্পী প্রয়োজন।

অ্যাডভান্স গ্রাফিক ডিজাইনে ভবিষ্যৎ সম্ভাবনা

দিন দিন বিশ্ব আরও ডিজিটাল হয়ে উঠছে। একটি ভাল দৃষ্টিভঙ্গি দ্বারা তৈরি বিজ্ঞাপনটি এমন কোনও ধারণাগুলি প্রকাশ করতে পারে যা কখনই শব্দ দিয়ে প্রকাশ করা যায় না গ্রাফিক ডিজাইনে ক্যারিয়ারের সুযোগটি সারা বিশ্ব জুড়ে দাবি করছে। গ্রাফিক ডিজাইনের দুটি দুর্দান্ত সুযোগ হল ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং। গ্রাফিক ডিজাইনের কোর্সটি বিভিন্ন ক্রিয়েটিভ ক্যারিয়ারের বিভিন্ন প্যালেটকে অন্তর্ভুক্ত করার জন্য আপনার বিকল্পগুলি প্রসারিত করে যা বিজ্ঞাপন সংস্থাগুলি এবং শিল্প নকশা সংস্থাগুলির মতো উচ্চ সৃজনশীল সংস্থায় নেতৃত্বের অবস্থানগুলিতে প্রসারিত করতে পারে। পাশাপাশি আমরা প্রশিক্ষণের জন্য সাহায্য করি। আপনি Google বা Naukri, shine, Glassdoor প্রকৃতপক্ষে ইত্যাদির মতো কোনও ওয়েবসাইটের পরামর্শের মাধ্যমে অনুসন্ধান করে গ্রাফিক ডিজাইনার কাজগুলি সম্পর্কে জানতে পারেন। বিগ এমএনসি সংস্থাগুলি থেকে স্টার্টআপসে অভিজ্ঞ কর্মরত পেশাদারদের জন্য রয়েছে প্রচুর পরিমাণে জব ওপেনিং।

Go to Top